ভেঙে গেল শ্রাবন্তীর দ্বিতীয় বিয়েও

0
321

সুপার মডেল কৃষ্ণ ভিরাজের সঙ্গে ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বিবাহ বিচ্ছেদ সম্পন্ন হয়েছে। মঙ্গলবার পশ্চিমবঙ্গের আলিপুর জেলা আদালতে তাদের ডিভোর্স নিয়ে চূড়ান্ত শুনানি। সেখানেই বিচারক রবীন্দ্রনাথ সামন্ত অভিনেত্রী শ্রাবন্তী ও ভিরাজের মিউচুয়াল ডিভোর্সের আবেদন মঞ্জুর করেন।

শ্রাবন্তীর আইনজীবী অনুনয় বসু বলেন, “২০১৬ সালে তাঁদের বিয়ে হয়েছিল। কিন্তু, বিভিন্ন কারণে নিজেদের মধ্যে অমিল ঘটায় ২০১৭ সালে দু’জনের সম্মতিতেই আলিপুর আদালতে ডিভোর্সের মামলা দায়ের হয়। আজ বিচারপতি এই আবেদন মঞ্জুর করেছেন।”
এর আগে, ২০০৩ সালে পরিচালক রাজিব বিশ্বাসের সঙ্গে বিয়ে হয়েছিল শ্রাবন্তীর। তাঁদের একটি পুত্র সন্তানও আছে। কিন্তু, রাজিব একাধিক নারীর সঙ্গে সম্পর্কের অভিযোগ তুলে ডিভোর্সের সিদ্ধান্ত নেন শ্রাবন্তী। এরপর বেশ কিছুদিন প্রেম করার পর ২০১৬ সালে কৃষ্ণ ভিরাজকে বিয়ে করেন অভিনেত্রী। একটি বিজ্ঞাপনের কাজে গিয়ে মুম্বাইয়ের মডেল ভিরাজের সঙ্গে আলাপ হয় শ্রাবন্তীর। পরিচয়ের প্রায় দেড় বছর বাদে বিয়ে করেন তাঁরা। কিন্তু, বিয়ের কয়েকমাসের মধ্য়েই ডিভোর্সের আবেদন করেন শ্রাবন্তী-ভিরাজ। সূত্র: এনাডু ইন্ডিয়া.কম

Ad

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here