লা লিগায় আবারো হোচট খেলে রিয়াল মাদ্রিদ

0
279

সান্তিয়াগো বার্নাব্যুতে রিয়াল সোসিয়াদের বিপক্ষে ২-০ গোলে হেরেছে রিয়াল মাদ্রিদ। রিয়াল মাদ্রিদের দশ জনের দলের বিপক্ষে ১৫ বছর পর রিয়াল মাদ্রিদের মাঠে জয়ের স্বাদ  পেলে রিয়াল সোসিয়াদ।

ম্যাচের দ্বিতীয় মিনিটেই ধাক্কা খায় রিয়াল মাদ্রিদ। ডি  বক্সের ভিতরে সোসিয়াদের মিডফিল্ডার মিকেলকে ফাউল করে বসেন মাদ্রিদের ব্রাজিলিয়ান মিডফিল্ডার ক্যাসেমিরো। আর রেফারি পেনাল্টির বাঁশি  বাজান । আর ¯পট কিক থেকে গোল করে ম্যাচে সোসিয়াদকে এগিয়ে দেন  ব্রাজিলিয়ান স্ট্রাইকার উইলিয়ান জোসে। আর একসময় জোসে খেলেতেন রিয়াল মাদ্রিদ  একাডেমির হয়ে। সোসিয়াদের জমাট ডিফেন্স তেমন কোন সুবিধাই করতে পারেনি লস ব্লাঙ্কোসরা।

প্রথমার্ধে লিড নিয়ে মাঠ ছাড়ে রিয়াল সোসিয়াদ। গোলের পিছনে ছুটতে থাকা মাদ্রিদ আবারো ধাক্কা খায় ৬১তম মিনিটে। সোসিয়াদ মিডফিল্ডার   মরিনোকে পিছন থেকে ফাউল করে বসেলে  লুকাস ভাস্কুয়েজকে হলুদ কার্ড দেখান রেফারি। আর ম্যাচে দ্বিতীয়বার হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন ভাস্কুয়েজ। মাদ্রিদের দুর্বল রক্ষনের সুযোগ নিয়ে ম্যাচে আবারো এগিয়ে যায় সোসিয়াদ। ৮৩তম মিনিটে জোসের ক্রস থেকে গোল করে স্কোরলাইন ২-০ করেন রুবেন পার্দো।

Ad

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here