সাজেদা চৌধুরী বল্লেন দেশকে আর ও অনেক দূর নিয়ে যেতে হবে

0
456
সাজেদা চৌধুরী

বঙ্গবন্ধুর এই স্বপ্নের সোনার বাংলাদেশকে আরো অনেক দূর এগিয়ে নিয়ে যেতে হবে বলেছেন আওয়ামী লীগের প্রেসিয়াম সদস্য ও জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী। আওয়ামী লীগ সরকার ডিজিটাল বাংলাদেশ গড়েছে। আমরা সবাইকে সঙ্গে নিয়ে শেখ হাসিনার নেতৃত্বে ২০৪১ সালের আগেই দেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করবো।

রোববার বেলা ১১টায় ফরিদপুরের সালথা উপজেলা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত ৩৯তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ মোবাশ্বের হাসানের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংসদ উপনেতার জ্যৈষ্ঠ ছেলে নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আয়মন আকবর চৌধুরী বাবলু।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নবকাম পল্লী বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মো. ওবায়দুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল খায়ের, ফরিদপুরের সহকারী পুলিশ সুপার ও নগরকান্দা-সালথা সার্কেল এফএম মহিউদ্দীন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাবিবুর রহমান হামিদ, সাধারণ সম্পাদক ফারুক-উজ্জামান ফকির মিয়া, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মো. মিরাজ আলী প্রমুখ।

Ad

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here